বাংলাদেশে Lava Yuva Star এর দাম কত

Lava Yuva Star  স্মার্টফোনের দাম ও স্পেসিফিকেশন

Lava  কোম্পানি নতুন একটি স্মার্টফোন বাজারে নিয়ে এলো, এই স্মার্টফোনে রয়ছে দারুণ কিছু ফিচার যা ব্যাবহার কারিদের এই স্মার্টফোনের দিকে একবার হলেও মন আকৃষ্ট করবে। Lava  কোম্পানি তাদের  নতুন  Lava Yuva Star  মডেলের স্মার্টফোনটি বাজারে নিয়ে আসছে। এই ফোনের দারুণ কিছু স্পেসিফিকেশন সম্পর্কে জেনে নেওয়া যাক। Lava Yuva Star  স্মার্টফোনটি  4GB 64GB ভেরিয়েন্টের সাথে বাজারে এসেছে, Lava Yuva Star  স্মার্টফোনটির দাম শুরু হয়েছে 10,000  টাকা থেকে।

Lava Yuva Star  স্মার্টফোনে ব্যাবহার করা হয়েছে একি উন্নত মানের IPS LCD capacitive touchscreen, 16M colors ডিসপ্লে এর সাথে এই স্মার্টফোনটিতে Android 14 (Go edition) ভার্সোনের অপারেটিং সিস্টেম ব্যবহার করে Lava  কোম্পানি, তাছাড়া এই ফোনটিকে শক্তি যোগাতে এটিতে Unisoc SC9863A (28 nm) একটি প্রসেসর রয়েছে। স্মার্টফোনে ভিডিও ও ছবি তোলার জন্য পিছনে 13 MP ক্যামেরা ও সামনে 5 MP ক্যামেরা সেটাপ রয়েছে। এর সাথে স্মার্টফোটিকে দৃর্ঘখন ব্যাবহা করার জন্য এতে 5000 mAh লিথিয়াম ব্যাটারি রয়েছে, ফোনটিকে দ্রুত চার্জ করার জন্য 10W wired ওয়ার্ড ফাস্ট র্চাজিং সেটাপ দেখতে পাবেন।

Lava-Yuva-Star-specs

বাংলাদেশে Lava Yuva Star এর দাম কত?

বাংলাদেশে Lava Yuva Star এর দাম 10,000  টাকা।

ডিসপ্লে

Lava Yuva Star স্মার্টফোনে ব্যাবহার কারিদের দারুণ অভিজ্ঞতা দেবার জন্য 6.75 inches, সাইজের IPS LCD capacitive touchscreen, 16M colors  ডিসপ্লে  ব্যাবহার করছে এর সাথে ডিসপ্লের রেজুলেশন হলো 720 x 1600 pixels এই ডিসপ্লের সাথে ব্যাবহারকারীরা খুবই মানানসই ভাবে মুভি ভিডিও গেম সহ আরো অনেক একটি লাভ জনক অভিজ্ঞতার সাক্ষী হবে।

প্রসেসর

প্রতিটি স্মার্টফোনের সবচেয়ে বড় শক্তি তার প্রসেসর আর সেই ব্যাপারটা মাথায় রেখে Lava কোম্পানি এতে Android 14 (Go edition) এর সাথে Unisoc SC9863A (28 nm) চিপসেট ও Octa-core (4×1.6 GHz Cortex-A55 & 4×1.2 GHz Cortex-A55)  সিপিইউ ব্যাবহার করেছে, যার মাধ্যমে ব্যাবহারকারী সব ধারনের মাল্টি টাস্কিং কাজ করতে পারবে ও স্মার্টফোনটি কনো ল্যাগিং ছাড়াই ব্যাবহারকারীদের দারুণ একটি ইজার এক্সপেরিয়েন্স দেবে।

মেমোরি

Lava Yuva Star স্মার্টফোনে ইন্টারনাল স্টোরেজ হিসাবে 64GB ব্যবহার করা হয়েছে এবং Ram রয়েছে 64 GB তাছাড়া ও ব্যাবহাকরী চাইলে এর সাথে আলাদা একটি মাইক্রো এসডি কার্ড ব্যাবহার করতে পারবেন।

ক্যামেরা

বর্তমান যুগে ক্যামেরা ছাড়া আসলেই অনেক অসুবিধায় পড়তো মানুষ, সকল ফোনেই ক্যামেরা রয়েছে, স্মার্টফোনের ক্যামেরা দিয়েই মানুষ অনেক গুরুত্বপূর্ণ কাজ করে থাকে, আর সাবাই চাই তার স্মার্টফোনেও একটি ভালো ক্যামেরা সেটাপ যেনো থাকে। এই স্মার্টফোনে পিছনের মেন ক্যামেরা হিসাবে 13 MP ও সেলফি প্রেমীদের জন্য সামনে 5 MP ক্যামেরা ব্যহবার করা হয়েছে এবং এর সাহায্য ব্যাবহারকারীরা 1080P এবং 4k ভিডিও ধারন করতে পারবে।

ব্যাটারি

ফোনের সবচেয়ে গুরুত্বপূর্ণ একটি অংশ হলো এর ব্যাটারি ব্যাকআপ তবে চিন্তার কনো কারন নেই Lava Yuva Star স্মার্টফোনে একটি বিশাল 5000 mAh লিথিয়াম ব্যাটারি রয়েছে যা ফোনটিকে ৩ পর্যন্ত সচল রাখবে আর হেবি ইউজে ১ দিনের বেশি ব্যাকআপ পেয়ে যাবে ব্যাবহারকারী। তাছাড়া ও ফোনটি দ্রুত চার্জের জন্য এতে 10W wired  ওয়ার্ডের ফাস্ট চার্জিং ব্যাবহার করা হয়েছে

পরিশেষে বলতে চাই এই স্মার্টফোনের বাজেট অনুযায়ী অত্যান্ত দারুণ একটি স্মার্টফোন, এই ফোনটি ব্যাবহার করে ব্যবহারারা আশাকরি হতাশ হবে না, তারপর ও আপনি ফোনটি কিনতে চাইলে সকল কিছু যাচাই-বাছাই করে আপনার মত অনুযায়ী ফোনটি কিনতে পারেন, এই ফোনটি কেনা আপনার একান্তই ব্যাক্তিগত ব্যাপার, আমি শুধু আপনাদের এই স্মার্টফোন সম্পর্কে কিছু ধারণা দিলাম। আর আপনার যদি কনো মতামত থাকে তাহলে নিচে কমেন্ট করে আমাদের জানাতে পারেন ধন্যবাদ

Lava Yuva Star FAQ

Lava Yuva Star এর দাম কত বাংলাদেশে?

Lava Yuva Star এর বাংলাদেশে দাম হলো 10,000 টাকা।

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url